1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যে কারণে নায়িকা হননি মালাইকা

  • আপডেট টাইম : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৯৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আড়াই দশক ধরে বলিউডে আছেন মালাইকা অরোরা। লম্বা এই সময়ে তার পথচলাটা বড়ই জৌলুসময়। আইটেম গার্ল হয়েও তারকাখ্যাতিতে নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নন তিনি। তার কোমর দুলুনিতে ব্যবসাসফল হয়েছে একাধিক সিনেমা। কিন্তু দীর্ঘ এই ক্যারিয়ারে অপার সম্ভবনা থাকা সত্ত্বেও নায়িকা হিসেবে পর্দায় আসেননি তিনি। এ নিয়ে আক্ষেপও রয়েছে তার অনুরাগীদের।

বিষয়টি এতদিন মুখ না খুললেও এবার জানালেন তার নায়িকা না হওয়ার কারণ। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, তিনি কাজের ক্ষেত্রে কোনো প্রস্তাব ফিরিয়ে দেননি। ফলে ক্যারিয়ার যেদিকে যাওয়ার সেদিকেই গেছে। এ নিয়ে অবশ্য আফসোসও নেই তার।

এ প্রসঙ্গে মালাইকা বলেন, ‘আমার মনে হয় আমি সবসময়ই অভিনয় থেকে দূরে থেকেছি। আমি বিশ্বাস করি, কখনও কিছুতে না বলতে নেই। ঈশ্বরের আশীর্বাদে, বিভিন্ন সময়ে আমার কাছে আকর্ষণীয় প্রস্তাব এসেছে। যদি কখনও কোনো চরিত্র আমার পছন্দ হয়, তা হলে নিশ্চয়ই রাজি হব।

‘দিল সে’ সিনেমার ‘ছাইয়া ছাইয়া’ গানটিতে নেচে প্রথম নজরে আসেন মালাইকা। সে গানে তার শারীরিক ভাষা কোটি মানুষের হৃদয়ে ঝড় তুলেছিল। এরপর আর পেছনে তাকাতে হয়নি। ‘দাবাং’-এর ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘হাউসফুল ২’-এর ‘আনারকলি ডিসকো চলি’সহ একাধিক গানে তার নাচ কালজয়ী হয়ে আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..